কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৫ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

 বিশেষ প্রতিনিধি | ৯ ডিসেম্বর ২০১৮, রবিবার, ৯:১০ | এই মুহূর্তের খবর 


কিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে চারটি আসনের মোট ১৫ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার হয়েছে। মহাজোট ও জাতীয় ঐক্যফ্রন্টের জোটগত ঐক্য এবং দলীয় একাধিক মনোনয়নের কারণে তাঁদের প্রার্থিতা প্রত্যাহার হয়েছে। রিটার্নিং অফিসারের অফিস সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রার্থিতা প্রত্যাহার হওয়া ১৫ প্রার্থীর মধ্যে নয় জন নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া দলীয় দলীয় একাধিক মনোনয়নের পর চূড়ান্ত প্রার্থিতা ঘোষণার কারণে বাকি ছয় জনের মনোনয়নপত্র প্রত্যাহার হয়েছে।

কিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের কোন প্রার্থীই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের ১২ প্রার্থীর মধ্যে ৭ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার হয়েছে। তাঁরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী মো. মশিউর রহমান হুমায়ুন, বিএনপি প্রার্থী খালেদ সাইফুল্লাহ সোহেল খান, জাতীয় পার্টির প্রার্থী মো. মোস্তাইন বিল্লাহ, গণতন্ত্রী পার্টি প্রার্থী ভূপেন্দ্র ভৌমিক দোলন, কৃষক-শ্রমিক জনতা লীগ প্রার্থী মো. আমিনুল ইসলাম তারেক, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ প্রার্থী মুহাম্মদুল্লাহ জামী এবং গণফোরাম প্রার্থী আজহারুল ইসলাম।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের ১০ প্রার্থীর মধ্যে তিন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার হয়েছে। তাঁরা হলেন, বিএনপির মো. শহীদুজ্জামান কাকন, জাতীয় পার্টির প্রার্থী এরশাদ হোসাইন ও গণফোরামের এম শফিউর রহমান বাচ্চু।

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের ৮ প্রার্থীর মধ্যে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার হয়েছে। তাঁরা হলেন, বিএনপি’র দুই প্রার্থী জালাল মোহাম্মদ গাউস ও সাইফুল ইসলাম সুমন।

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের ১০ প্রার্থীর মধ্যে তিন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার হয়েছে। তাঁরা হলেন, বিএনপি প্রার্থী মাহমুদুর রহমান উজ্জল, বাংলাদেশ মুসলিম লীগ প্রার্থী এএইচএম কামরুজ্জামান খান ও গণতন্ত্রী পার্টি প্রার্থী গাজী এনায়েতুর রহমান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর