কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১০ জয়িতাকে সংবর্ধনা


 সাজন আহম্মেদ পাপন | ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, ১২:৫৬ | নারী 


আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে কিশোরগঞ্জে আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে রোববার (৯ ডিসেম্বর) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই আলোচনা সভা ও জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীলের সভাপতিত্বে আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. রমজান মাহমুদ, আর.এস.আইডিয়াল কলেজের অধ্যক্ষ গোলসান আরা বেগম, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ।

আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মামুন অর রশীদ।

আলোচনা সভা শেষে এ বছরের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ পাঁচ জয়িতা এবং কিশোরগঞ্জ সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ পাঁচ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়।

কিশোরগঞ্জ জেলার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ পাঁচ জয়িতাদের মধ্যে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী হিসাবে পাকুন্দিয়া উপজেলার শিরিন সুলতানা, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে কটিয়াদী উপজেলার আছমা আরা জাহান, সফল জননী নারী হিসাবে হোসেনপুর উপজেলার লুৎফুন্নেছা আক্তার, সমাজ উন্নয়নে  অসমান্য অবদান রাখায় সদর উপজেলার সুলতানা রাজিয়া এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে শুরু করা নারী হিসাবে তাড়াইল উপজেলার মোছা. শাহীনুরকে সংবর্ধনা দেয়া হয়।

এছাড়া কিশোরগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ পাঁচ জয়িতাদের মধ্যে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. অনুফা খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সুলতানা সাজিদা ইয়াসমিন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানে সুলতানা রাজিয়া, সফল জননী হিসাবে জরিনা বেগম এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী হিসাবে মোছা. রাফিয়া আক্তার লিপির হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট সহ অন্যান্য উপহার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর