কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, ৭:১৯ | তাড়াইল  


“মানসম্মত শিক্ষা, শেখ হাসিনার দীক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে তাড়াইলে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) উপজেলার রাউতি ইউনিয়নের কৌলি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এই মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে ও তাড়াইল উপজেলা শিক্ষা অফিস এর সার্বিক ব্যবস্থাপনায় কৌলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহযোগিতায় অনুষ্ঠিত এই ‘মহিলা সমাবেশ’ এ প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় শিক্ষা সহায়তা কর্মসুচি, নারী ক্ষমতায়ন, স্যানিটেশন, পরিবেশ সুরক্ষা, বাল্য বিবাহ ও মাদকের ভয়াবহতা রোধ, ঝড়ে পড়া রোধ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সামাজিক উদ্বুদ্ধকরণ এবং জনসচেতনতামূলক কর্মসূচী হিসেবে এই মহিলা সমাবেশের আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচিতি ও শুভেচ্ছা বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলার সিনিয়র তথ্য অফিসার মো. শামছুল হক।

উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা সুলতানা এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন রাউতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূর শরীফ উদ্দিন আলম জুয়েল।

কৌলি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. আবু মোস্তাক এর সঞ্চালনায় মহিলা সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুরুড়া উচ্চ বিদ্যালয় এর পরিচালনা পর্ষদের সভাপতি মো. রিয়াজ উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন তারেখ, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক মো. আমিনুল ইসলাম ভূঞা বাবুল প্রমুখ।

মহিলা সমাবেশে বিদ্যালয়ের মা অভিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর