কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে সাদেক হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১০ ডিসেম্বর ২০১৮, সোমবার, ৭:৩৮ | হোসেনপুর 


হোসেনপুরে সাদেক হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের চর পুমদি বাজারে এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে পুমদি ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের সভাপতিত্বে নিহত সাদেক হোসেন এর মাতা হেনা আক্তার, সাদেকের বোন মারিয়া বেগম, ভাই কাঞ্চন মিয়া, স্বজন কবির মিয়া, আবুল খায়ের প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা মো. সাদেক হোসেন এর হত্যাকাণ্ডকে পরিকল্পিত উল্লেখ করে মূল হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত ৪ ডিসেম্বর বিকালে উপজেলার পুমদি ইউনিযনের দক্ষিণ পুমদি গ্রামের মৃত আবদুর রাশিদের ছেলে মো. সাদেক মিয়া (২৪) কে পাওনা টাকা দেওয়ার কথা বলে বাড়ি থেকে আল-আমিন ও মোহাম্মদ আলী নামে দু’জন নিয়ে যায়। পরে স্থানীয় ভবের বাজার নামক স্থানে সাদেক আহত অবস্থায় পড়ে থাকলে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে শনিবার (৮ ডিসেম্বর) নিহতের ভাই কাঞ্চন মিয়া বাদী হয়ে হোসেনপুর থানায় আট জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিরা হল, আল-আমিন, মোহাম্মদ আলী, রমজান মিয়া, ইয়াছিন মিয়া, আবদুল কাদির, জামাল মিয়া, শাহানা আক্তার ও হাদিছ মিয়া।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হোসেন জানান, হত্যায় জড়িত সন্দেহে পুমদি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য মো. জামাল উদ্দিন, শাহানা আক্তার ও ইয়াছিন মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর