কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘দীর্ঘদিন মন্ত্রীত্বে থাকা সত্ত্বেও প্রার্থীদের মধ্যে সৈয়দ আশরাফই সবচেয়ে গরীব’


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ১:২৬ | রাজনীতি 


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে হোসেনপুরে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উঠান বৈঠক থেকে বক্তারা নৌকায় ভোট প্রার্থনা করেছেন।

নবগঠিত উপজেলা বঙ্গবন্ধু পরিযদ সোমবার (১০ ডিসেম্বর) রাতে হোসেনপুর সরকারি মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এই উঠান বৈঠকের অয়োজন করে।

উপজেলা বঙ্গবন্ধু পরিযদের সভাপতি বদরুল আলম বাদলের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক।

এতে বিশেষ অতিথি ছিলেন হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক ও সাহেদল ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান শাহ মাহবুবুল হক, আড়াইবাড়িয়া ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান মো. খুরশিদ উদ্দিন, সিদলা ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, জেলা বঙ্গবন্ধু পরিযদের সাধারণ সম্পাদক আবুল হাসেম প্রমুখ।

এতে অন্যদের মধ্যে উপজেলা বঙ্গবন্ধু পরিযদের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. খায়রুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা ‘নৌকা প্রতীক উন্নয়নের প্রতীক’ মন্তব্য করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

প্রধান অতিথির বক্তৃতায় শাহ আজিজুল হক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সততার কারণে বিশ্বের কাছে তৃতীয় স্থান অর্জন করে মাদার অব হিউমিনিটি খেতাব অর্জন করেছেন। বাংলাদেশকে এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতিস্বরূপ মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।

বাংলাদেশের আয়তন পঞ্চান্ন হাজার বর্গমাইল থেকে বেড়ে সমুদ্র সীমা চব্বিশ হাজার নটিক্যাল মাইল বৃদ্ধি পেয়েছে। রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র এক অনন্য নজির যা উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেেেছ। তৈরি পোষাক শিল্পে বিশ্বে বাংলাদেশ তৃতীয় স্থান থেকে দ্বিতীয় স্থানে উন্নতি লাভ করেছে।’

পিপি শাহ আজিজুল হক এ আসনের আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের প্রসঙ্গে বলেন, ‘সৈয়দ আশরাফ একজন নির্লোভ রাজনীতিবিদ হওয়ায় স্ত্রীর অসুস্থ্যতার জন্য অনেক আগেই তাঁর একমাত্র ফ্ল্যাটটি বিক্রি করে দিতে হয়েছে। দীর্ঘদিন মন্ত্রীত্বে থাকা সত্ত্বেও প্রার্থীদের মধ্যে তিনিই সবচেয়ে গরীব; যে জন্য তাঁর কাছে এখন পার্লামেন্ট ছাড়া আর কিছুই নেই। তিনি এখন অসুস্থ হয়ে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। যে জন্য সৈয়দ আশরাফুল ইসলামের অনুপস্থিতিতে জনগণের আশরাফ এখন আরো বেশি শক্তিশালী।’

আগামী ৩০ ডিসেম্বর সৈয়দ আশরাফকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে তিনি সবার প্রতি অনুরোধ জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর