কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৩:৪২ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গ বাজার এলাকায় ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আউটলেটটির উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট মেসার্স তোয়া এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মো. আজহারুল ইসলাম।

এতে অতিথি হিসেবে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং ময়মনসিংহ রিজিওনাল হেড তানভীর আহমেদ, কিশোরগঞ্জ এরিয়া ম্যানেজার মো. মিজানুর রহমান, ডাচ্-বাংলা ব্যাংক কিশোরগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. মনসুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. আব্দুল মান্নান, জেলা প্রেসক্লাব সভাপতি মোস্তফা কামাল প্রমুখ বক্তব্য রাখেন।

সংশ্লিষ্টরা জানান, কিশোরগঞ্জ জেলা শহরে এজেন্ট ব্যাংকিংয়ের প্রথম আউটলেট হিসেবে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটটি উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে ডাচ্-বাংলা ব্যাংক এর যেকোন একাউন্টে টাকা জমা ও উত্তোলন করা যাবে। সপ্তাহের ৭দিনই সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এই আউটলেট থেকে ব্যাংকিং লেনদেনের সুযোগ পাওয়া যাবে।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ তাঁর বক্তব্যে এই আউটলেটটির মাধ্যমে পিছিয়ে থাকা জনগোষ্ঠীর মানুষজনও ব্যাংকিং কার্যক্রমের সাথে সম্পৃক্ত হয়ে স্বাচ্ছন্দ ও নিরাপদে তাঁদের ব্যাংকিং কার্যক্রম সম্পাদন করতে সমর্থ হবেন বলে আশা প্রকাশ করেন।

পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর