কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চন্দ্রাবতী ফিল্ম সোসাই‌টির নতুন কমিটি, মিজান সভাপতি, রিয়াদ সম্পাদক


 স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৮:৩৩ | সংগঠন সংবাদ 


‌কি‌শোরগ‌ঞ্জ জেলার অন্যতম সাংস্কৃ‌তিক সংগঠন চন্দ্রাবতী ফিল্ম সোসাই‌টির কার্যক‌রি ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। ৩১ সদস্যবিশিষ্ট কার্যক‌রি ক‌মি‌টিতে মিজানুর রহমান সানহা‌ সভাপতি ও রিয়াদুস সালেহীন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (১০ ডিসেম্বর) বিকালে গুরুদয়াল সরকা‌রি ক‌লেজ ক্যাম্পা‌সের মুক্তম‌ঞ্চে অনুষ্ঠিত এক বি‌শেষ আ‌লোচনা সভায় এই ক‌মি‌টি গঠন করা হয়।

আলোচনা সভায় উপ‌স্থিত সদস্য‌দের প্র‌ত্যক্ষ মতাম‌তের ভি‌ত্তি‌তে ক‌মি‌টির সভাপ‌তি ও সাধারণ সম্পাদক নির্বা‌চিত হন।

সভায় অন্য‌দের ম‌ধ্যে সংগঠ‌নের উপ‌দেষ্টা ও গুরুদয়াল সরকা‌রি ক‌লে‌জের ই‌তিহাস বিভা‌গের অধ্যাপক ইম‌তিয়াজ তানভীর, সংগঠ‌নের সমন্বয়ক ও সা‌বেক সভাপ‌তি তানভীর আহ‌মেদ তনয় প্রমূখ উপ‌স্থিত ছি‌লেন।

কমিটিতে অন্যদের মধ্যে এনামুল হক এনাম‌ ও হ‌বি শেখ সহ-সভাপ‌তি, তানভীর আহমেদ রি‌য়েল ও শবনম মোস্তারী মৌরী সহ-সাধারণ সম্পাদক, আল নোমান আকন্দ‌ সাংগ‌ঠনিক সম্পাদক, শাহরিয়ার হৃদয় প্রচার সম্পাদক, মাহবুবুল হক অর্থ সম্পাদক, জান্নাতুল মাওয়া না‌হিয়ান‌ দপ্তর সম্পাদক, বিপুল‌ সাংস্কৃ‌তিক সম্পাদক এবং জা‌হিদুল ইসলাম জিহাদ‌ সা‌হিত্য সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ক‌মি‌টি‌তে উপ‌দেষ্টা হি‌সে‌বে র‌য়ে‌ছেন নাট্যকার আতাউর রহমান খান মিলন, দৈ‌নিক যুগান্তর প‌ত্রিকার ব্যুরো প্রধান এ‌টিএম নিজাম ও গুরুদয়াল সরকা‌রি ক‌লে‌জের ই‌তিহাস বিভা‌গের অধ্যাপক ইম‌তিয়াজ তানভীর।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর