কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নৌকার গণসংযোগে ব্যস্ত সাবেক আইজিপি নূর মোহাম্মদ


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ১২:৪১ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের আওয়ামী লীগের প্রার্থী পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), সাবেক সচিব ও সাবেক রাষ্ট্রদূত নূর মোহাম্মদ ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত রয়েছেন। ইতোমধ্যে তাঁর প্রচার-প্রচারণা এই আসনে ব্যাপক সাড়া ফেলেছে।

তিনি প্রতিদিনই এই আসনের দুই উপজেলা পাকুন্দিয়া ও কটিয়াদীর বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সর্বস্তরের মানুষের সাথে নৌকার পক্ষে মতবিনিময়, পথসভা, নির্বাচনী প্রচারণা, লিফলেট বিতরণ ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

আওয়ামী লীগ প্রার্থী নূর মোহাম্মদ সোমবার (১৭ ডিসেম্বর) পাকুন্দিয়া উপজেলার সালুয়াদী, সাটিয়াদী, ভূঁইয়া বাজার, হোসেন্দী, সৈয়দগাঁও, পাকুন্দিয়া পৌরসদর, তারাকান্দি, জাংগালিয়া, বিশ্বনাথপুর, মুনিয়ারীকান্দা, তালতলা বাজার, চরফরাদীর মোড়, ঝাউগারচর, মির্জাপুর বাজার ও বাহাদিয়া স্কুল মাঠে আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোটারদের সাথে মতবিনিময়, পথসভা ও আওয়ামীলীগ সরকারের দৃশ্যমান উন্নয়ন ও সাফল্য বিষয়ক লিফলেট বিতরণ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম রেনু, যুগ্ম আহবায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মো. বোরহান উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এপিপি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম শওকত, উপজেলা যুবলীগের আহবায়ক মো. হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনার, সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দ, যুবলীগ নেতা বিল্লাল হোসেন, উপজেলা তাঁতী লীগের আহবায়ক ফেরদৌস আরমান প্রমুখ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর