কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারীর চক্ষু চিকিৎসা সেবা বিষয়ে মতবিনিময়


 স্টাফ রিপোর্টার | ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ২:১৪ | স্বাস্থ্য 


কিশোরগঞ্জে নারীর চক্ষু চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে সিভিল সার্জনের কার্যালয়ের সম্মেলন কক্ষে সিভিল সার্জনের কার্যালয় ও বেসরকারি সংস্থা নারী উদ্যোগ কেন্দ্র (নউক) আয়োজিত এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান।

কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নারী উদ্যোগ কেন্দ্র (নউক) এর নির্বাহী পরিচালক মাশহুদা খাতুন শেফালী।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএমএ সভাপতি ডা. মাহবুব ইকবাল, কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. রমজান মাহমুদ, ডেপুটি সিভিল সার্জন ডা. মজিবুর রহমান, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের চক্ষু বিভাগের প্রধান ডা. মো. আব্দুল কাদির ও জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদল।

জেলা পর্যায়ের এই মতবিনিময় সভায় জেলার বিভিন্ন উপজেলার স্বাস্থ্য কর্মকর্তাগণ ছাড়াও নারী উদ্যোগ কেন্দ্র (নউক) এর সমন্বয়কারী সাকের আহম্মদ বক্তৃতা করেন।

মতবিনিময় সভায় চক্ষু চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে নারীরা পিছিয়ে আছে উল্লেখ করে এ ব্যাপারে সচেতনতা সৃষ্টি এবং নারীবান্ধব চক্ষু চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন সুপারিশ ও পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর