কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শীতার্ত শিশুদের পাশে ‘উষ্ণতা কর্ণার’


 স্টাফ রিপোর্টার | ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ২:৪২ | কলকাকলি 


কিশোরগঞ্জে অসহায় ও দরিদ্র শিশুদের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে ‘উষ্ণতা কর্ণার’ চালু করেছে শহরের ম্যাপল ইন্টারন্যাশনাল স্কুল। দরিদ্র শিশুদের জন্য বিনামূল্যে গরম কাপড় বিতরণের লক্ষ্যে শহরের খরমপট্টি এলাকায় স্কুল ক্যাম্পাসে এই উষ্ণতা কর্ণার উদ্বোধন করা হয়।

মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার (১৭ ডিসেম্বর) স্কুল প্রাঙ্গণে ম্যাপল ইন্টারন্যাশনাল স্কুলের উদ্যোগে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। চিত্রাংকন প্রতিযোগিতায় বিভিন্ন স্কুলের শতাধিক শিশু অংশ নেয়।

চিত্রাংকন প্রতিযোগিতা শেষে স্কুল ক্যাম্পাসে উষ্ণতা কর্ণার উদ্বোধন করা হয়।

ম্যাপল ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক অসীম সরকার বাধন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, চিত্রশিল্পী শাহীনুর রহমান, সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, সাংবাদিক নূর মোহাম্মদ ও চিত্রশিল্পী শংকর দেব দত্ত।

অসীম সরকার বাধন জানান, সামান্য গরম কাপড়ের অভাবে অসহায় ও দরিদ্র শিশুরা কষ্ট করে। তাদের কথা চিন্তা করেই স্কুল প্রাঙ্গণে উষ্ণতা কর্ণার খোলা হয়েছে। এখানে এক থেকে ১৪ বছর পর্যন্ত শিশুদের জন্য গরম কাপড় রাখা হয়েছে। দরিদ্র শিশুরা তাদের প্রয়োজন মতো এখান থেকে গরম কাপড় নিতে পারবে।

ম্যাপলের শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উষ্ণতা কর্ণারে তাদের অতিরিক্ত ও অপ্রয়োজনীয় গরম কাপড় কর্ণারের সেলফে রাখতে পারবে। এছাড়া সমাজের বিত্তবান মানুষেরা ইচ্ছে করলে এ কর্ণারে গরম কাপড় দান করতে পারবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর