কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাকা-১৮ আসনে ছাত্রলীগের সমন্বয়কের দায়িত্বে সাগর


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৭:৩৮ | পাকুন্দিয়া  


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনে বাংলাদেশ ছাত্রলীগ এর নির্বাচনকালীন ‘আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি’ গঠন করা হয়েছে। এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য তৌফিকুল হাসান সাগরকে সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।

সাগর কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এর ছেলে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী কমিটির সাবেক সদস্য।

ঢাকা-১৮ আসনের ‘আসন ভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি’তে তানজিল ভূঁইয়া তানভির ও মুহাম্মদ আরেফিন সিদ্দিক সুজনকে বিভাগীয় সমন্বয়ক ও ১২জনকে সদস্য রাখা হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

জাতীয় আসন নং-১৯১, ঢাকা-১৮ এর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্টমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এর পক্ষে তারা কাজ করবেন।

এ ব্যাপারে তৌফিকুল হাসান সাগর জানান, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন সংসদ নির্বাচনে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাকে যে দায়িত্ব দিয়েছেন সর্বোচ্চ দিয়ে তা পালনে সচেষ্ট থাকবেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর