কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে কিশোরগঞ্জ জেলা বিএনপি সাধারণ সম্পাদক মাজহারুলসহ আটক আট


 স্টাফ রিপোর্টার | ৫ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার, ৬:০০ | রাজনীতি 


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিলেট সফরে যাওয়ার পথে ভৈরবে অভ্যর্থনা জানানোকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার বেলা ১২টা ২০মিনিটের দিকে বেগম খালেদা জিয়ার গাড়িবহর ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে পৌঁছার মিনিট পনেরো আগে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে বেধড়ক লাঠিচার্জ ছাড়াও রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ব্যবহার করে। এতে দুর্জয় মোড়সহ সংলগ্ন এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

মিনিট পনেরোর এই সংঘর্ষে ভৈরব থানার ওসি মো. মোখলেসুর রহমান, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ, এসআই আজিজ ও সার্জেন্ট শাহাদাত ছাড়াও বিএনপির অন্তত ১১ নেতাকর্মী আহত হন।

আহতদের মধ্যে ভৈরব উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. হাবিবুর রহমান, শ্রমিকদল নেতা মোবারক হোসেন, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ মোহাম্মদ ফরহাদ, হাজী আসমত কলেজ ছাত্রদল সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম পাভেলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা রয়েছেন।

সংঘর্ষের সময় ঘটনাস্থল থেকে জুয়েল, আতাউর ও আকরাম নামের তিন বিএনপি কর্মীকে আটক করে পুলিশ।

এর আগে বেলা পৌনে ১২টার দিকে ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলামের বাসভবন থেকে রফিকুল ইসলামকে ছাড়াও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি মো. বাহার মিয়া, জেলা ছাত্রদলের আহ্বায়ক তারিকুজ্জামান পার্ণেল ও ভৈরব পৌর যুবদল নেতা মাসুদকে আটক করে পুলিশ।

আটক হওয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ভিপি মো. বাহার মিয়া, ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের আহ্বায়ক তারিকুজ্জামান পার্ণেল, ভৈরব পৌর যুবদল নেতা মাসুদ, জুয়েল, আতাউর ও আকরাম বিএনপির এই আট নেতাকর্মীকে বিকালে কড়া পুলিশ প্রহরায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় এনে রাখা হয়।

তাদের মধ্যে জুয়েল হোসেনপুর উপজেলার রহিমপুর, আতাউর ভৈরব ও আকরাম মিঠামইন উপজেলার বাসিন্দা।

এ ঘটনায় ভৈরব থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি মো. মোখলেসুর রহমান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ