কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শিশুদের হাসি ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ২২ ডিসেম্বর ২০১৮, শনিবার, ১১:৫৯ | কলকাকলি 


হোসেনপুরে কয়েকজন শিক্ষার্থীর উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য গড়ে উঠা সংগঠন শিশুদের হাসি ফাউন্ডেশন এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজের সামনে আনুষ্ঠানিকভাবে এই শীত বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন হোসেনপুর সার্কেলের সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম।

শিশুদের হাসি ফাউন্ডেশন এর উপদেষ্টা এস.এম তারেক নেওয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মাহমুদুল হক ছাড়াও শিক্ষক-অভিভাবক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলাম সংগঠনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

শীত বস্ত্র বিতরণের আগে শিশুদের হাসি ফাউন্ডেশন এর বিগত দিনের কার্যক্রমগুলোর স্থিরচিত্র তুলে ধরা হয়।

শিশুদের হাসি ফাউন্ডেশন মূলত শিক্ষার্থীদের টিফিন এর টাকায় গড়ে উঠা একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি স্কুলে স্কুলে অসহায়দের শিক্ষা সামগ্রী, বস্ত্র বিতরণসহ বিভিন্ন অনুদান দিয়ে আসছে।

এছাড়া বেদে সম্প্রদায় এর শিশুদের জন্য শিশুদের হাসি অস্থায়ী পাঠশালা প্রতিষ্ঠা করে ব্যাপক প্রশংসিত হয়েছে। সংগঠনটি বেদে সম্প্রদায় এর অনেক শিশুকে শিক্ষার আওতায় এনে শিক্ষা প্রদান করেছে।

এবার শীত বস্ত্র বিতরণ কার্যক্রমে সংগঠনের সদস্যরা তাদের পাশে অতিরিক্ত পুলিশ সুপার আরাফাতুল ইসলামকে পেয়ে উৎফুল্ল।

শিশুদের হাসি ফাউন্ডেশনের অন্যতম সদস্য তৌহিদুল ইসলাম তৌহিদ কিশোরগঞ্জ নিউজ কে জানায়, তারা এবার ৭টি গ্রামে ১৫০ জনের হাতে শীত বস্ত্র তুলে দিবে। শীতার্তদের জন্য তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। সমাজের প্রতিটি কর্মজীবী মানুষ মানবতার সেবায় কাজ করে যাবেন বলেও সংগঠনের সদস্যরা প্রত্যাশা ব্যক্ত করেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর