কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে লরিচাপায় সাইকেল আরোহীর মৃত্যু


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৩ ডিসেম্বর ২০১৮, রবিবার, ২:১৩ | হোসেনপুর 


হোসেনপুরে বালুবাহী লরির নিচে চাপা পড়ে মতি মিয়া (৪৫) নামে এক বাই-সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (২৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের চায়না ক্যাম্প সংলগ্ন ধুলজুরি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মতি মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সিংদইর জলইগাথি গ্রামের মৃত খোদা নেওয়াজের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, রোববার (২৩ ডিসেম্বর) সকালে মতি মিয়া বাই-সাইকেল চালিয়ে হোসেনপুর বাজার থেকে উপজেলার নামা সাহেদল গ্রামের শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে চায়না ক্যাম্প সংলগ্ন ধুলজুরি এলাকায় একটি বালুবাহী লরি ট্রাক্টর বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় বাই-সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মতি মিয়ার মৃত্যু হয়।

নিহত মতি মিয়ার বাড়ি নান্দাইল উপজেলার সিংদইর জলইগাথি গ্রামে হলেও তিনি দীর্ঘদিন যাবত হোসেনপুর উপজেলার নামা সাহেদল গ্রামের শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। তিনি নামা সাহেদল গ্রামের মুক্তিযোদ্ধা আবদুল মান্নানের জামাতা।

সড়ক দুর্ঘটনায় নিহত মতি মিয়ার এক ছেলে রাব্বুল পুলিশের কনস্টেবল পদে চাকুরি করেন। আরেক ছেলে আশরাফুল ইসলাম আমেনা খাতুন কারিগরি কলেজে একাদশ শ্রেণীতে অধ্যয়নরত। বাবার মৃত্যু শোকে সে নিথর হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে।

হোসেনপুর থানার এসআই রেহানুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পরই এলাকাবাসী চালকের সহকারী আরজুকে আটক করলেও চালক বোরহান উদ্দিন পালিয়ে যায়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর