কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ রাইফেলস ক্লাব পরিদর্শনে এডিসি মাসউদ


 স্টাফ রিপোর্টার | ২৩ ডিসেম্বর ২০১৮, রবিবার, ৮:০৬ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ রাইফেলস ক্লাব পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ। রোববার (২৩ ডিসেম্বর) বিকালে তিনি ক্লাব পরিদর্শনে যান।

এ সময় রাইফেলস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবা আক্তার রিপা এবং ক্লাবের কৃতি খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে কিশোরগঞ্জের এগার জন খেলোয়াড় ক্লাবের ভাবমূর্তি উজ্জল করে বিভিন্ন পুরস্কার অর্জন করেছে। এর মধ্যে বাংলাদেশ যুব গেমসে প্রথম স্থান অর্জন করেছে সাকিবুল আলম আল-আমিন, বিকেএসপি তৃণমুল কাপ শুটিং প্রতিযোগিতায় ম্যাচ এয়ার পিস্তল এ রৌপ্য পদক পেয়েছে নুরুজ্জামান হিসান। আন্তঃক্লাব শুটিং প্রতিযোগিতায় ৪র্থ স্থান অর্জন করেছে নওশীন তাসমীন ইফা, ৮ম স্থান অধিকার করেছে ইবয়াত মাহমুদ জিসা, আন্তঃক্লাব শুটিং প্রতিযোগিতায় ১৭৭ ওপেন সাইড এ ১৮তম স্থান অধিকার করেছে মারিয়া কিবতিয়া, ১৪তম স্থান অর্জন করেছে আকিক মাহবুব, ১৯তম হয়েছে মাইসান সাইদ লামিম, আন্তঃক্লাব শুটিং প্রতিযোগিতায় ম্যাচ এয়ার পিস্তলে ৬ষ্ঠ স্থান লাভ করেছে ইফতেখার আলম পিয়াল, ইয়ূথ শুটিং চ্যাম্পিয়নশীপে ১৭তম স্থান লাভ করেছে রাইসা আমিন শৈলী, বাংলাদেশ যুব গেমসে ৬ষ্ঠ স্থান অজর্ন করেছে ইবনাত আফিয়া ইমু এবং আন্তঃক্লাব শুটিং প্রতিযোগিতায় ১৯তম স্থান অজর্ন করেছে আনন্দ শেঠ।

পরিদর্শনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ খেলোয়াড়দের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য নিয়মিত অনুশীলনের তাগিদ দেন। এ সময় তিনি শুটিংয়ের উন্নয়নে তিনি আন্তরিকভাবে প্রচেষ্টা চালিয়ে যাবেন বলেও উপস্থিত সবাইকে আশ্বস্ত করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর