কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ আশরাফের সমর্থনে বিরামহীন প্রচারণায় দোলন


 সাজন আহম্মেদ পাপন | ২৪ ডিসেম্বর ২০১৮, সোমবার, ১১:১৯ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত ১৪ দলের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের জন্য নৌকা মার্কায় ভোট চেয়ে নিয়মিত গণসংযোগ ও পথসভায় অংশ নিচ্ছেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

প্রচারণার অংশ হিসেবে রোববার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের সুরাটি বাজারে তিনি গণসংযোগ করে নৌকায় ভোট প্রার্থনা করেন।

এছাড়া  আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তৃণমলের জনগণের কাছে গত ১০ বছরে ১৪ দলের গঠিত সরকারের দ্বারা দেশের উন্নয়নের কথা তুলে ধরে নৌকায় ভোট চান।

অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগসহ ১৪ দলকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ আসনের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম একজন স্বচ্ছ রাজনীতিবিদ।

দোলন বলেন, নৌকা প্রতীকে ভোট দিয়ে সৈয়দ আশরাফুল ইসলামকে জয়যুক্ত করলে কিশোরগঞ্জ-১ আসনের উন্নয়ন আরও বেগবান হবে।

এ সময় জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন সুধা, জেলা কমিটির সদস্য সাইফুল ইসলাম রনি এবং স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তার সাথে ছিলেন ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর