কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী রক্তদান সমিতির ‘টোপাভাতি’ অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৯:১৯ | রকমারি 


‘ঐতিহ্যের টানে, রক্তদাতার বন্ধনে’ এ স্লোগানে মুর্মূষু রোগীকে রক্তদানে আরো বেশি মানবিক হওয়ার আহ্বান জানিয়ে কিশোরগঞ্জে নানা শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে ব্যতিক্রমী ‘টোপাভাতি’ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরতলীর নেহাল গ্রীণ পার্কে কটিয়াদী রক্তদান সমিতির বিভিন্ন কার্যক্রমে দীর্ঘদিন ধরে অংশ নেয়া সদস্যদের নিয়ে এ আয়োজন করা হয়।

সংগঠনের উপদেষ্টা আঃ রহমান রুমীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ও স্পেশাল পিপি মুক্তিযোদ্ধা এম. এ আফজল।

সংগঠনের সমন্বয়ক বদরুল আলম নাঈমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম সোপান, জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেনিন রায়হান শুভ্র শাহীন, বড়বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ওসমান গণি, জনকণ্ঠের সাংবাদিক ও লেখক মাজহার মান্না প্রমুখ।

বক্তারা বলেন, রক্তের অভাবে অনেক মুমূর্ষু রোগীর মৃত্যু ঘটছে। এ থেকে পরিত্রাণের জন্য কটিয়াদী রক্তদান সমিতি স্বেচ্ছায় সবাইকে রক্তদানে আগ্রহী করে তোলার যে ব্রত নিয়ে মানুষকে সেবা দিয়ে যাচ্ছে তা অবশ্যই প্রশংসার দাবি রাখে।

এ সেবাদান কার্যক্রম সক্রিয় থেকে ভবিষ্যতে আরো বেশি যাতে মানুষের উপকার করতে পারে সে লক্ষ্যে সবাইকে রক্তদানে মানবিক হওয়ার আহ্বান জানানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর