কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পিরিজপুরে নৌকার পথসভা, বিশ্ববিদ্যালয়ের আশ্বাস আফজাল হোসেনের


 স্টাফ রিপোর্টার | ২৬ ডিসেম্বর ২০১৮, বুধবার, ১২:৪৩ | বাজিতপুর 


কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে কর্মী-সমর্থকদের নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী দুই বারের সাংসদ মো. আফজাল হোসেন দুটি উপজেলার প্রত্যন্ত গ্রাম, হাটবাজার ঘুরে ঘুরে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত গণসংযোগ ও পথসভা করছেন।

এর অংশ হিসেবে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বাজিতপুরের পিরিজপুর ইউনিয়নের বাংলাবাজার, গোথালিয়া প্রাইমারী স্কুল, বোর্ড বাজার, জফরপুর মাদ্রাসা মোড়, উজানচর বাস স্ট্যান্ড, গজারিয়া বাজার, জামতলী, নিলকী মাদ্রাসা, গজারিয়া প্রাইমারী স্কুল ও পিরিজপুর বাজারে  পথসভা ও গণসংযোগ করেন।

এ সময় দলীয় নেতা-কর্মী ও সমর্থকেরা নৌকার পক্ষে শ্লোগানে শ্লোগানে মুখর করে তোলেন প্রতিটি পথসভা।

পথসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক কমিটির সদস্য শহীদুল্লাহ মো. শাহ নূর, বাজিতপুর উপজেলা চেয়ারম্যান সারওয়ার আলম, জেলা পরিষদের সদস্য এডভোকেট বোরহান উদ্দিন, থানা আওয়ামী লীগের সদস্য এমরান উদ্দিন ভূঁইয়া এংরাজ, পিরিজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল জুয়েল, পিরিজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোজাম্মেল হক ভূঁইয়া, অধ্যক্ষ ইসমাইল, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো.ফারুক হোসেন, ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মো. সোহাগ ভূঁইয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমীন আকন্দ, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শুভ ভূঁইয়া, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ নেতা কামরুজ্জামান ও মো. কামাল হোসেন প্রমুখ।

পথসভায় মো. আফজাল হোসেন বলেন, ‘আওয়ামী লীগ মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে অপ্রতিরোধ্য বাংলাদেশ। বিগত ১০ বছরে দেশে উন্নয়নের বিপ্লব ঘটেছে। এই ধারবাহিকতায় বাজিতপুর-নিকলীর প্রায় ৮০ শতাংশ রাস্তা-ঘাট আমি পাকা ও সংস্কার করেছি, শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন করেছি, অধিকাংশ স্কুল-কলেজ-মাদ্রাসা-মসজিদ-মন্দিরের অবকাঠামোগত উন্নয়ন সাধান করেছি।

আমাকে যদি আপনারা আবারও নির্বাচিত করলে তাহলে অবশিষ্ট উন্নয়ন কাজ সমাপ্ত করার প্রতিশ্রুতি ব্যক্ত করছি। আমার নির্বাচনী এলাকা থেকে মাদক ও সন্ত্রাস চিরতরে নির্মুল করব এবং আমার নির্বাচনী এলাকায় একটি বিশ্ববিদ্যালয় স্থাপন করার চেষ্টা করবো।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবারও আমাকে এ আসনে মনোনয়ন দিয়ে আপনাদের উন্নয়নে কাজ করার সুযোগ দিয়েছেন। আমি পিরিজপুর তথা বাজিতপুর-নিকলীর সর্বস্তরের জনগণের জীবনমান উন্নয়নে কাজ করতে চাই। ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আবারও আপনাদের সেবা করার সুযোগ দিন।’




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর