কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভোরের আলো সাহিত্য আসরে হালিম তালুকদার পুষ্পিত


 স্টাফ রিপোর্টার | ২৮ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ১:২৫ | সংগঠন সংবাদ 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা নার্সেস পরিষদ এর ঢাকা ও সিলেট বিভাগের কেন্দ্রীয় কমিটির মনিটরিং সেল এর সদস্য নির্বাচিত হওয়ায় ভোরের আলো সাহিত্য আসরের উপদেষ্টা এম এ হালিম তালুকদারকে পুষ্পিত করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে জেলা শহরের থানা মার্কেটের মডার্ণ ডেন্টালের অস্থায়ী কার্যালয়ে ভোরের আলো সাহিত্য আসরের ৫২২তম সাহিত্য সভায় তাঁকে পুষ্পিত করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা কমিটির সভাপতি মো. আবুল বাহার।

এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক বিআরডিবির সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. নিজাম উদ্দিন। প্রধান আলোচক ছিলেন প্রথিতযশা কবি আশুতোষ ভৌমিক।

সাহিত্য সভায় স্বাগত বক্তব্য রাখেন ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা মো. রেজাউল হাবীব রেজা।

ভোরের আলো সাহিত্য আসরের পরিচালক সাংবাদিক আমিনুল হক সাদীর পরিচালনায় সাহিত্য সভার আলোচনা পর্বে আসরের পৃষ্ঠপোষক মো. শফিউল আলম, প্রধান সমন্বয়ক ডা. মোবারক হোসেন খান, সহ-সম্পাদক সাংবাদিক মো. শফিক কবীর, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. ফারুকুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, জেলা বিএনএ এর কোষাধ্যক্ষ মো. আশেক মিয়া, সাংবাদিক আবুল কাশেম প্রমুখ অংশ নেন।

সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশন করেন শিল্পী সরলা আক্তার, মাজহারুল ইসলাম, জহিরুল হাসান রুবেল ও আহমেদ রাজু।

সংবর্ধিত এম এ হালিম তালুকদার তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এ অর্জন আমার একার নয়, সংগঠনের সবার। সংগঠনের পক্ষ থেকে পুষ্পিত করায় তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর