কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী রক্তদান সমিতিকে অনুদান দিলেন মিশন অব ২০১৬ সদস্যরা


 স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৮ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ৯:১১ | সংগঠন সংবাদ 


কটিয়াদী রক্তদান সমিতিকে ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন মিশন অব ২০১৬ এর সদস্যরা। শুক্রবার (২৮ ডিসেম্বর) রিয়াজ ভবনে আনুষ্ঠানিক ভাবে কটিয়াদী রক্তদান সমিতির সদস্যদের হাতে এই অনুদানের টাকা হস্তান্তর করা হয়।

সংশ্লিষ্টরা জানান, ২০১৬ সালে আচমিতা জর্জ ইনস্টিটিউশনের ৯ম শ্রেণির কিছু ছাত্র মিশন অব ২০১৬ নামে একটি সংগঠন গড়ে তুলেন। তাদের এ সংগঠনে অন্যান্য স্কুলের ছাত্ররাও সদস্য হয়ে তাদের নিজেদের হাত খরচের টাকা থেকে কিছু কিছু টাকা সঞ্চয় করতে শুরু করেন। এভাবে তাদের ফান্ডে ১০ হাজার টাকা জমা হয়। তাদের লক্ষ্য ও উদ্দেশ্য হতদরিদ্র ও আর্তপীড়িত মানুষের কল্যাণে কাজ করা।

এদিকে কটিয়াদী রক্তদান সমিতি দীর্ঘদিন যাবত অসহায় মানুষকে বিনামূল্যে রক্তদান করে আসছে। রক্তদান সমিতির লক্ষ্য-উদ্দেশ্যও আর্তপীড়িত অসহায় মানুষের সেবা করা। ফলে মিশন অব ২০১৬ সদস্যরা কটিয়াদী রক্তদান সমিতির সাথে একীভূত হয়ে তাদের সঞ্চিত অর্থ রক্তদান সমিতিকে হস্তান্তর করেছেন।

তাদের এ অনুদানকে কাজে লাগিয়ে আরও ব্যাপক ভাবে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা, সদস্য সংগ্রহসহ আর্তপীড়িতদের সেবা করার সুযোগ সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন কটিয়াদী রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈম।

অনুদানের টাকা হস্তান্তর অনুষ্ঠানে রক্তদান সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈম, উপদেষ্টা ফরেস্টার হারুন অর রশিদ, স্বাস্থ্য সহকারী মজিবুর রহমান, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, সদস্য আমান উল্লাহ, মাহবুবুর রহমান, সাকিবুল হাছান সোহাগ, সীমান্ত পোদ্দার, নবজিৎ সাহা, শ্রাবন সাহা এবং মিশন অব ২০১৬ এর পক্ষে মো. আজিম, জোবায়ের হোসেন, ইউসুফ আহমেদ শান্ত, হাফেজ মিজানুর রহমান রাসেল, আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর