কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পরিবার কল্যাণ সহকারী রেজিস্টার বিতরণ করলেন জেলা প্রশাসক


 স্টাফ রিপোর্টার | ২ জানুয়ারি ২০১৯, বুধবার, ৪:২৭ | স্বাস্থ্য 


কিশোরগঞ্জে পরিবার কল্যাণ সহকারীদের মাঝে এফডব্লিউএ রেজিস্টার ও ম্যানুয়াল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১ জানুয়ারি) কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে কিশোরগঞ্জ সদর উপজেলার ৭২জন পরিবার কল্যাণ সহকারীর (এফডব্লিউ) হাতে এই রেজিস্টার ও ম্যানুয়াল তুলে দেন।

দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত এই রেজিস্টার ও ম্যানুয়াল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি)।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান, পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান, ভাইসচেয়ারম্যান মামুন আল মাসুদ খান, মহিলা ভাইসচেয়ারম্যান কামরুন্নাহার লুনা, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবুল হাসেম রনি প্রমুখ ছাড়াও উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, প্রতি তিন বছর পর পর এফডব্লিউএ রেজিস্টার বিতরণ করা হয়। রেজিস্টারে তিন বছরের জন্য জনসংখ্যা ও দম্পতিদের হালনাগাদ তথ্যাদি সন্নিবেশিত হয়। ২০১৬ সালের পর এবার রেজিস্টার বিতরণ করা হয়। এবার নবম সংস্করণ রেজিস্টার বিতরণ করা হয়েছে। সারা দেশে একযোগে এই রেজিস্টার বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর