কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে কিশোরগঞ্জে বিএনপির নেতাকর্মীদের শোক


 সাজন আহম্মেদ পাপন | ৪ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৮:১০ | রাজনীতি 


কিশোরগঞ্জকে বলা হয়ে থাকে রাজনীতির রাজধানী। রাজনৈতিক সহাবস্থানের ঐতিহ্য এ জেলায় দীর্ঘদিনের। রাজনীতিতে সততা আর শিষ্টতার অনিবার্য আইকন সৈয়দ আশরাফুল ইসলাম। সবাই তাঁকে চিনেন একজন সৎ ও নির্লোভ রাজনীতিবিদ হিসেবে।

এমন কোনো কিশোরগঞ্জবাসী নেই যে সৈয়দ আশরাফুল ইসলামকে ভালোবাসেন না। কিশোরগঞ্জের অনেকের মতে, তিনি রাজনীতির এক অনন্য কবি। তাঁর কবিতার কারুকার্যে মোহিত কিশোরগঞ্জবাসী।

আরেকবার এর উদাহরণ দেখা গেলো সৈয়দ আশরাফের মৃত্যু সংবাদে। দলমত নির্বিশেষে কিশোরগঞ্জবাসী তাঁদের শোকগাঁথা প্রকাশ করছেন প্রিয় এই নেতার জন্য। বাদ যাননি রাজনৈতিকভাবে বিরোধী মতাবলম্বীরাও। সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জের বিএনপি নেতাকর্মীরা।

সদ্য অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফুল ইসলামের প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী সাবেক ঢাকা বিভাগীয় স্পেশাল জজ রেজাউল করিম খান চুন্নু সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে জেলা বিএনপির সহ-সভাপতি ও একাদশ জাতীয় নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল করিম খান চুন্নু বলেন, একজন মহান নেতার প্রয়াণে জাতি ক্ষতিগ্রস্ত হলো। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম একজন সৎ ও শুদ্ধচর্চার রাজনীতিবিদ ছিলেন। উনি প্রতিহিংসাপরায়ণ ছিলেন না। তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি এবং পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া বলেন, কিশোরগঞ্জের কৃতি সন্তান সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আমরা গভীর শোকাহত। আল্লাহপাক মরহুমকে জান্নাতবাসী করুন।

জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অসীম সরকার বাধন বলেন, বিদায় রাজনীতির শুদ্ধ পুরুষ সৈয়দ আশরাফ। আপনার ভাবনা আর অনুভূতি ছড়িয়ে পড়ুক প্রজন্ম থেকে প্রজন্মে।

জেলা বিএনপির সাবেক নেতা সালাউদ্দিন আহমেদ সেলু বলেন, আমরা শোকাহত। সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

জেলা বিএনপির প্রচার সম্পাদক ফারুক আহমেদ সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেন।

জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া বলেন, সৈয়দ আশরাফ স্বচ্ছ, সুন্দর ও সত্য রাজনীতির প্রতীক।  তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকহত।

কিশোরগঞ্জ জেলা বিএনপির ফেসবুক আইডি থেকেও সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।

এছাড়াও বিএনপির অসংখ্য নেতাকর্মীরা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৩রা জানুয়ারী) থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  রাত সাড়ে ৯টার দিকে সৈয়দ আশরাফুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ আশরাফুল ইসলাম চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। গত জুলাই মাস থেকে তিনি থাইল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর