কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি


 স্টাফ রিপোর্টার | ৫ জানুয়ারি ২০১৯, শনিবার, ৮:৪৪ | সংগঠন সংবাদ 


ছবি: বামে মো. ফিরোজ উদ্দিন ভূঁইয়া সিনিয়র সহ-সভাপতি ও ডানে গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক।

কিশোরগঞ্জে অগ্রণী ব্যাংক রিটায়ার্ড ব্যাংকার্স এসোসিয়েশনের ১৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৫ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জের অগ্রণী ব্যাংক লিমিটেড আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের প্রথম সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটিতে মো. জহির উদ্দিন ফারুক সভাপতি, মো. ফিরোজ উদ্দিন ভূঁইয়া সিনিয়র সহ-সভাপতি, গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক এবং আবদুল হান্নান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটিতে অন্যদের মধ্যে মো. মোজাফফর হোসেন সহ-সভাপতি, অজয় কুমার দাস যুগ্মসাধারণ সম্পাদক, দেবেশ চন্দ্র সাহা অর্থ সম্পাদক এবং মো. এ বি ছিদ্দিক যোগাযোগ ও দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্যরা হলেন, মো. আবু বক্কর ছিদ্দিক, মো. নজরুল ইসলাম, মো. মাকসুদুল আলম, এ এফ এম মজিবুর রহমান এবং মো. আজহারুল ইসলাম।

নির্বাচন পরিচালনা করেন মধুসূদন সাহা ও মো. মিজানুর রহমান।

এর আগে সংগঠনের আহ্বায়ক মো. জহির উদ্দিন ফারুক এর সভাপতিত্বে সাধারণ সভার শুরুতেই প্রয়াত বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়। এছাড়া তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর