কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মাকে কুপিয়ে হত্যা, ঘাতক ছেলে গ্রেপ্তার


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৪:৫০ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় ছেলের হাতে সুফিয়া খাতুন (৭০) নামে এক মা খুন হয়েছেন। সোমবার (৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামে নির্মম এই ঘটনাটি ঘটে। নিহত সুফিয়া খাতুন কাগারচর গ্রামের মৃত হাবিবুর রহমানের স্ত্রী।

এ ঘটনায় ঘাতক ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুরে তাকে কিশোরগঞ্জের আদালতে চালান দেয়া হয়েছে।

পুলিশ জানায়, কাগারচর গ্রামের মৃত হাবিবুর রহমানের স্ত্রী সুফিয়া খাতুন তার বড় ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়াকে নিয়ে বসবাস করতেন। তার দুই ছেলের মধ্যে ছোট ছেলে বিদেশে থাকে। বড় ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়া বখাটে। কোন কাজকর্ম করে না। বেকার ও বখাটে সুলমান মিয়া প্রায়ই মায়ের কাছ থেকে টাকা নিয়ে খরচ করে।

সোমবার (৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে মায়ের কাছে টাকা চেয়ে না পেয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে সুলমান। এতে ঘটনাস্থলেই সুফিয়া খাতুনের মৃত্যু হয়। এসময় স্থানীয় লোকজন ঘাতক সুলমানকে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক সুলমানকে গ্রেপ্তার করে ও নিহতের লাশ উদ্ধার করে। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা’টি জব্দ করে পুলিশ। মঙ্গলবার (৮ জানুয়ারি) সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শাহাব উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের ভাতিজা সুরুজ আলী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ঘাতক ছেলে আজিজুর রহমান ওরফে সুলমান মিয়াকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (৮ জানুয়ারি) আদালতে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর