কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ৯ জানুয়ারি ২০১৯, বুধবার, ১২:১৯ | ইটনা  


ইটনায় দুই কেজি গাঁজাসহ আবুল মিয়া (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জানুয়ারি) দুপুর পৌনে দুইটার দিকে ইটনা-আমিরগঞ্জ সড়কের ওয়্যারলেসপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী আবুল মিয়ার সন্দেহজনক গতিবিধি দেখে পুলিশ তল্লাসি চালিয়ে তার কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করে এবং তাকে গ্রেপ্তার করে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান এর নির্দেশনায় এসআই মো. রোকন উদ্দিন, এএসআই সুকান্ত দেবনাথ ও এএসআই আজিজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী আবুল মিয়া তাড়াইল উপজেলার হাত কাজলা গ্রামের মৃত খোয়াজ মিয়ার ছেলে।

মাদক ব্যবসায়ী আবুল মিয়া সিলেটের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে নিজ এলাকা ছাড়াও পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুরসহ বিভিন্ন স্থানে বিক্রি করে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান জানান, বিশেষ অভিযানের দায়িত্ব পালনকালে থানা পুলিশের একটি টিম ইটনা-আমিরগঞ্জ সড়কের ওয়্যারলেসপাড়া এলাকার মহসীনের মুদি দোকানের সামনে চটের ব্যাগ হাতে মাদক ব্যবসায়ী আবুল মিয়া পুলিশ দেখে নিজেকে আড়াল করার চেষ্টা করতে দেখেন। তার সন্দেহজনক গতিবিধি দেখে পুলিশের টিমটি তাকে আটক করে চটের ব্যাগটিতে তল্লাসি চালায়। তল্লাসি করে চটের ব্যাগে দুইটি পলিব্যাগের প্রতিটিতে এক কেজি করে মোট দুই কেজি গাঁজা পাওয়া যায়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আবুল মিয়াকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও ওসি মুর্শেদ জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর