কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাবি’তে ‘কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদ’ এর পূর্ণাঙ্গ কমিটি


 স্টাফ রিপোর্টার | ৭ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ১:২৬ | বিশেষ সংবাদ 


“শিক্ষা-ভ্রাতৃত্ব-প্রগতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের নিয়ে গড়ে উঠা ‘কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদ’ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (০৫ ফেব্রুয়ারি ২০১৮) সংগঠনের বর্তমান সভাপতি মো. ইরফানুল হাই সৌরভ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নাছের রানা স্বাক্ষরিত সমিতির দাপ্তরিক প্যাডে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটির সদস্য ১৯৬ জন।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর ২০১৭ এ মো. ইরফানুল হাই সৌরভকে সভাপতি ও আব্দুল্লাহ আল নাছের রানাকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নাছের রানা বলেন, কিশোরগঞ্জ থেকে আসা শিক্ষার্থীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে নতুন কমিটি সামনে এগিয়ে যাবে এবং এই কমিটির মাধ্যমে শিক্ষার্থীরা একে অপরের সাথে সৌহার্দ্যের মেলবন্ধনে আবদ্ধ হতে পারবে।

‘কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদ’ কিশোরগঞ্জ থেকে আগত শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকারী কিশোরগঞ্জ জেলার বর্তমান ও সাবেক শিক্ষার্থীবৃন্দ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর