কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চালককে খুন করে অটোবাইক ছিনতাই, অটোবাইকসহ আটক এক


 স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৫:০৫ | অপরাধ 


কিশোরগঞ্জে রাব্বী মিয়া (১৭) নামে এক অটোবাইক চালককে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনার এক মাস ২০দিন পর ছিনতাই ও ঘাতকচক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। তার নাম মো. রোমান (৩০)। সে তাড়াইল উপজেলার পানখলা ভোরগাও গ্রামের মৃত লক্কু মিয়ার ছেলে। এছাড়া আটক হওয়া ছিনতাই ও ঘাতকচক্রের সদস্য রোমানের দেয়া তথ্যমতে নিহত রাব্বী মিয়ার অটোবাইকটি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান শনিবার (১২ জানুয়ারি) দুপুরে বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।

গত বছরের ২৪শে নভেম্বর সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ গদারবাড়ি এলাকার একটি ধানী জমির কাঁদা-পানিতে পড়ে থাকা অবস্থায় অটোবাইক চালক রাব্বী মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রাব্বী মিয়া কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার বাবুল মিয়ার ছেলে। ঘটনার দুই দিন আগে ২২শে নভেম্বর সন্ধ্যায় অটোবাইক নিয়ে রাব্বী মিয়া কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি।

লাশ উদ্ধারের পর নিহতের বাবা বাবুল মিয়া বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করলেও এ ঘটনায় এতোদিন কেউ গ্রেপ্তার হয়নি।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার (বিএন) এম শোভন খান জানান, অটোবাইক চালক রাব্বী মিয়া হত্যাকাণ্ডের সাথে জড়িতদের সনাক্ত করার জন্য তারা ছায়া তদন্ত শুরু করেন। একই সাথে গোয়েন্দা তৎপরতা চালানো হয়। পরবর্তীতে বিভিন্ন সূত্র হতে তথ্য উপাত্ত সংগ্রহ করে শুক্রবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় মো. রোমানকে অটোবাইক চুরির সরঞ্জামসহ কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকা থেকে আটক করা হয়।

আটকের পর র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোমান অটোবাইক চালক রাব্বী মিয়ার খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। এছাড়া রোমানের দেয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া অটোবাইকটি উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে রোমান জানায়, চারজন মিলে তারা রাব্বী মিয়ার অটোবাইকটিকে রিজার্ভ করেছিল। পরে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ গদারবাড়ি এলাকার বেইলী ব্রিজের নিচে চালককে খুন করে তারা অটোবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।

এই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত অন্যদের ধরতে র‌্যাব কাজ করে যাচ্ছে বলেও লে. কমান্ডার (বিএন) এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর