কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সাংবাদিক হিরুর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১৩ জানুয়ারি ২০১৯, রবিবার, ৭:২৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক ভোরের কাগজের সাবেক উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম হিরুর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় পাকুন্দিয়া প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় মরহুম সাংবাদিক সাইফুল ইসলাম হিরুর স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার আছাদুজ্জামানের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহেমদ।

মরহুমের জীবন ও কর্মের প্রতি আলোকপাত করে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি আবুল কালাম, সাবেক পৌর কাউন্সিলর তরীকুল ইসলাম আসাদ, নোভা ব্রিকস ফিল্ডের পরিচালক নজরুল ইসলাম, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হক দেওয়ান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা, ছাত্রলীগ নেতা আলী হায়দার রাছেল, সাংবাদিক এম. সাঈদুল ইসলাম, আবদুল আউয়াল মোহাম্মদী, মিনহাজ উদ্দিন, রাজন সরকার, ক.ম. মুহিবুল্লাহ বচ্চন, দিলিপ রবিদাস, আসিফুজ্জামান খন্দকার।

আলোচনা শেষে মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সাংবাদিক নূরুল জান্নাত মান্না।

গত ২ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় পৌরসদরের মধ্যপাকুন্দিয়া নিজ গ্রামের বাড়িতে ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে মারা যান সাইফুল ইসলাম হিরু। তিনি পাকুন্দিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, পাকুন্দিয়া প্রেসক্লাবে দুইবার নির্বাচিত সাধারণ সম্পাদক ও বর্তমানে সিনিয়র সহ-সভাপতি এবং পাকুন্দিয়া দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর