কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইউএনও’র অনন্য উদ্যোগ, দুস্থ শীতার্তদের পাশে মুক্তিযোদ্ধারা


 স্টাফ রিপোর্টার | ১৫ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৩:২১ | কিশোরগঞ্জ সদর 


এ এক ব্যতিক্রমি উদ্যোগ। মুক্তিযোদ্ধারা নিজেরা দিয়েছেন চাঁদা। সেই চাঁদার টাকায় কেনা হয়েছে শীতবস্ত্র। আর সেই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে দুস্থ, প্রতিবন্ধী ও অসহায় শীতার্তদের মাঝে। এমন অনন্য উদ্যোগের মধ্য দিয়েই কিশোরগঞ্জে দুস্থ, প্রতিবন্ধী ও অসহায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন মুক্তিযোদ্ধারা।

উদ্যোগটি নিয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান। তিনি নিজেও চাঁদা দিয়ে সামিল হয়েছেন এই মহতী কাজে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকালে শীতার্ত মানুষদের হাতে সেসব শীতবস্ত্র তুলে দিয়েছেন মুক্তিযোদ্ধারা। কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে কিশোরগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার ভূপাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক ও ইউএনও মো. মাহদী হাসান। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বাসির উদ্দিন ফারুকী, মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, কিশোরগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ সদর উপজেলার মুক্তিযোদ্ধাদের সম্মিলিত চাঁদায় কেনা ১৫০টি কম্বল দুস্থ, প্রতিবন্ধী ও অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে বিতরণ করা হয়।

এভাবে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে পেরে মুক্তিযোদ্ধারা উচ্ছ্বাস প্রকাশ করেন। এছাড়া এমন একটি উদ্যোগ নেয়ার জন্য তাঁরা সদরের ইউএনও মো. মাহদী হাসানকে ধন্যবাদ জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর