কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে লরিচাপায় মোটর সাইকেল আরোহী মাদরাসা ছাত্রের মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৫:০৮ | তাড়াইল  


তাড়াইলে বালুবাহী লরি ট্রাক্টরের চাপায় মোটর সাইকেলের চালকের আসনে থাকা শফি মোয়াজ্জেম লাদেন (১৩) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটর সাইকেলের অপর আরোহী আনোয়ার (২০) আহত হয়েছে।

শুক্রবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাজলা চকপাড়া মোড়ে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শফি মোয়াজ্জেম লাদেন তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা সিংগুয়ারপাড় গ্রামের বাবুল মিয়ার ছেলে। সে কিশোরগঞ্জ জেলা শহরের জামিয়া ইমদাদিয়া মাদরাসার কিতাব বিভাগের শিক্ষার্থী ছিল।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, শফি মোয়াজ্জেম লাদেন তার চাচাতো ভাই আনোয়ারকে নিয়ে মোটর সাইকেলে করে কাজলা সিংগুয়ারপাড় গ্রামের বাড়ি থেকে কাজলা গুদারাঘাট এলাকার মামার বাড়িতে যাচ্ছিল। পথে কাজলা চকপাড়া মোড়ে মোটর সাইকেল থামিয়ে দু’জনে কথা বলার সময় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী লরি ট্রাক্টর মোটর সাইকেলটিকে চাপা দিলে শফি মোয়াজ্জেম লাদেন ও আনোয়ার গুরুতর আহত হয়।

তাদের মধ্যে শফি মোয়াজ্জেম লাদেনকে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্যু হয়। এছাড়া আনোয়ারকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী লরি ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় নিহত শফি মোয়াজ্জেম লাদেনের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেসে আসে।

বিকালে কাজলা সিংগুয়ারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়। নামাজে জানাজায় ইমামতি করেন আল-জামিয়াতুল ইমদাদিয়ার ভাইস-প্রিন্সিপাল শিব্বির আহম্মদ রাশীদ।

তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর