কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় প্রয়াত ইদ্রিস আলী ভূঁইয়া স্মরণে দোয়া ও মিলাদ

 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ১৮ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৯:৪৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি, পাকুন্দিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবিদ প্রয়াত ইদ্রিস আলী ভূঁইয়ার স্মরণে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেলে উপজেলা বিএনপির আয়োজনে পৌরসদর ঈদগাহ মাঠে এই আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন, সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আক্তারুজ্জামান রঞ্জন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপন, পৌর মেয়র আক্তারুজ্জামান খোকন, চরফরাদী ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, সাবেক জিএস আহমদ ফারুক খোকন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল হক জর্জ প্রমুখ।

আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক এসএএম মিনহাজ উদ্দিন।

আলোচনা শেষে মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দিন।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন প্রবীণ রাজনীতিক ইদ্রিস আলী ভূঁইয়া। তিনি রাজনৈতিক জীবনে একাধারে ২৪ বছর পাকুন্দিয়া উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন এবং পাকুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জেলা বিএনপির উপদেষ্টা ও কিশোরগঞ্জ-২ আসন থেকে বিএনপির মনোনীয়ত ধানের শীষ মার্কায় তিনবার দলীয় মনোনয়ন প্রাপ্ত হন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর