কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শালিস দরবারের নামে টাকা খাওয়ার মতো দুই নম্বরীর দরকার নাই: নূর মোহাম্মদ এমপি


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:০১ | রাজনীতি 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐহিত্যবাহী দল। দলের নামে চাঁদাবাজি, সন্ত্রাস, মাদক ব্যবসা করে দলের বদনাম করবে, এভাবে চলতে পারে না। এলাকায় শালিস দরবারের নামে টাকা খাবেন। এমন দুই নম্বরী শালিসের দরকার নাই।

নির্বাচিত হওয়ার পর থেকে দেখছি প্রতিদিন ভোর হওয়ার আগেই শত শত মানুষ আমার বাড়িতে গিয়ে হাজির হয়। কি বিষয় জানতে চাইলে নানা রকম দেন দরবার শালিসের কথা বলেন। এগুলোতো স্থানীয় চেয়ারম্যান মেম্বারদের কাজ। তারা যদি তাদের কাজ না করে আমি কি চেয়ারম্যান মেম্বারের কাজ করবো? দয়া করে যার যার কাজটা সঠিক ভাবে করবেন। আমি আমার কাজটা সঠিক ভাবে করতে চাই। অবসরে যাওয়ার পরে আমি বেকার ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কাজ দিয়েছেন। যতদিন বেঁচে থাকবো আমি কাজ করে যেতে চাই।’

রোববার (২০ জানুয়ারি) বিকালে কটিয়াদী আদর্শ বিদ্যানিকেতন প্রাঙ্গণে উপজেলার সাবেক ছাত্রলীগ নেতাদের উদ্যোগে বিজয় সভায় প্রধান অতিথির বক্তৃতায় নবনির্বাচিত সংসদ সদস্য নূর মোহাম্মদ এসব কথা বলেন।

বিগত পাঁচ বছরে দলীয় নেতাকর্মীদের জেল-জরিমানা ও মামলা-হয়রানির শিকার হওয়ার অভিযোগের বিষয়ে নূর মোহাম্মদ এমপি বলেন, গত পাঁচ বছর যারা দায়িত্বে ছিলেন তারা এখনও আছেন। তাহলে নেতাদের ভূমিকা কি ছিল? আপনরা অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে পারেন না। আপনাদেরও দুর্বলতা ছিল। আমাকে একটু সময় দেন। ইনশাআল্লাহ সব ঠিক হয়ে যাবে।

বিজয় সভায় নজরুল ইসলাম ফকির এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ও  উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন, ডা. মুস্তাকুর রহমান, সাবেক পৌর প্রশাসক মোহাম্মদ আলী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মজনু, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান হামিদ প্রমুখ।

ছাত্রনেতাদের মধ্যে বক্তব্য রাখেন, আবু ইছা মুনজিল, জহিরুল  ইসলাম বাবলু, ফারুকুল ইসলাম, দুলাল বর্মন, মোশারফ হোসেন মুর্শিদ, হাবিবুর রহমান বাচ্চু, নুরুল ইসলাম বাচ্চু, শফিকুল ইসলাম নাজনু, রুহুল আমিন রেনু প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর