কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

 আমিনুল ইসলাম বাবুল | ২২ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৫:৪৫ | তাড়াইল  


প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে তাড়াইলে উপজেলা পর্যায়ের আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ জানুয়ারি) তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত এই প্রতিযোগিতায় উপজেলার সাত ইউনিয়নে অনুষ্ঠিত বিভিন্ন বিষয় ও ইভেন্টে প্রথম স্থান অধিকারী প্রতিযোগীরা অংশ নেয়।

সকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী মিজানুজ্জামান।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা সুলতানা এর ব্যবস্থাপনায় উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ও সালমা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে তাড়াইল থানার কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা শেষে বিভিন্ন ইভেন্ট ও বিষয়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর