কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন সৈয়দ আশরাফের ছোট বোন ডা. লিপি

 স্টাফ রিপোর্টার | ২৫ জানুয়ারি ২০১৯, শুক্রবার, ৪:৩৬ | এই মুহূর্তের খবর 


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের পুনঃনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। শুক্রবার (২৫ জানুয়ারি) সকালে ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে তাঁর পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়। মনোনয়ন ফরম সংগ্রহ করেন তাঁর মামাতো বোন আনা মিলকী।

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আগামী ২৮ ফেব্রুয়ারি কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে পুনর্নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ২৩ জানুয়ারি (বুধবার) থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র বিতরণ শুরু হয়।

বুধবার (২৩ জানুয়ারি) মনোনয়ন ফরম সংগ্রহের প্রথম দিনে প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক এবং রাষ্ট্রপতিপুত্র রাসেল আহমেদ তুহিন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-পাঠাগার সম্পাদক অধ্যক্ষ এম এ হান্নান।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকাল পাঁচটা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর