কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ভাই-ভাতিজার রামদা-শাবলের আঘাতে খুন

 স্টাফ রিপোর্টার | ২৭ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:৫৯ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় জমিতে পানি দেওয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই-ভাতিজার রামদা ও শাবলের আঘাতে মেনু মিয়া (৫০) নামে এক কৃষক খুন হয়েছেন। নিহত মেনু মিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের চরকুর্শা গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (২৭ জানুয়ারি) সকালে দুই সহোদর মেনু মিয়া ও আব্দুল খালেক নিজ নিজ ফসলি জমিতে পানি সেচ দিচ্ছিলেন। এ সময় মেনু মিয়ার জমি থেকে আব্দুল খালেকের জমিতে পানি চলে যায়। এই নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে আব্দুল খালেক ও তার ছেলে রনি রামদা ও শাবল দিয়ে মেনু মিয়ার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে।

স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় মেনু মিয়াকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টার দিকে মেনু মিয়া মারা যান।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মালেক খসরু খান জানান, ঘটনার পরপরই অভিযুক্ত আব্দুল খালেক ও তাঁর ছেলে রনি পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর