কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হকি ও বাস্কেটবলে জাতীয় চ্যাম্পিয়ন আরজত আতরজানেরা বালিকারা, সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ২৮ জানুয়ারি ২০১৯, সোমবার, ২:০৭ | খেলাধুলা 


৪৮তম শীতকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় আরজত আতরজান উচ্চ বিদ্যালয় বালিকা দল হকি ও বাস্কেট বলে চ্যাম্পিয়ন হয়েছে। রোববার (২৭ জানুয়ারি) দুপুরে বিজয়ী খেলোয়াড়েরা ট্রেনযোগে কিশোরগঞ্জে ফিরে। কিশোরগঞ্জ রেলস্টেশনে ফুলেল সংবর্ধনার মাধ্যমে বিজয়ী খেলোয়াড় ও কর্মকর্তাদের বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এর পর খেলোয়াড়দের নিয়ে শিক্ষার্থীরা র‌্যালি সহকারে শহর প্রদক্ষিণ করে। বিপুল সংখ্যক শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালিতে নেতৃত্ব দেন আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এম আব্দুল্লাহ ও সহকারী প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবীর।

অন্যান্যের মধ্যে সহকারী শিক্ষক জিনিয়া শারমিন, বাবু তাপস কুমার চক্রবর্তী, অহিদুজ্জামান, মো. আজহারুল ইসলাম, নুসরাত পারভীন, মো. আতিকুর রহমান, আব্দুর রাজ্জাক, সুলতানা দিলমিতা ফেরদৌস, মো. খায়রুল ইসলাম, মোহাম্মদ কামরুজ্জামান সহ অন্যান্য শিক্ষক মণ্ডলী র‌্যালিতে অংশ নেন।

বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এম আব্দুল্লাহ বলেন, কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আরজত আতরজান উচ্চ বিদ্যালয় জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে মোট ১২ বার চ্যম্পিয়ন ও ৯ বার রানার আপ হওয়ার অনন্য গৌরব অর্জন করেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর