কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিজ জেলার সেরা পরিবার পরিকল্পনা কর্মীদের মাঝে পুরস্কার বিতরণে অতিরিক্ত সচিব ব্রজ গোপাল ভৌমিক


 স্টাফ রিপোর্টার | ৩১ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার, ৭:০২ | স্বাস্থ্য 


পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে পরিবার কল্যাণ সেবায় কিশোরগঞ্জ জেলায় সেরা হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলা। এতে বিশেষ অবদান রাখায় সেরা কর্মীদের পুরস্কৃত করেছে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাসিক সভায় সেরা কর্মীদের হাতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলার কৃতি সন্তান পরিবার পরিকল্পনার ঢাকা বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) ব্রজ গোপাল ভৌমিক।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত উপপরিচালক ডা. মো. আব্দুর রউফ, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান ও মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডা. মো. সাইদুল হাসান।

অনুষ্ঠানে জানানো হয়, গত বছরের ২৪শে নভেম্বর থেকে ২৯শে নভেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে মোট ৬৮০ জনকে স্থায়ী, আইইউডি ও ইমপ্ল্যান্ট সেবা দিয়ে কিশোরগঞ্জ সদর উপজেলা জেলার মধ্যে প্রথম হয়। আর এক্ষেত্রে অবদান রাখায় সদর উপজেলার চার ক্যাটাগরিতে নির্বাচিত ২২ কর্মী ও ইউনিয়নকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পরিবার পরিকল্পনার ঢাকা বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) ব্রজ গোপাল ভৌমিক পরিবার কল্যাণ সেবায় কিশোরগঞ্জ সদর উপজেলার কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন। এছাড়া ভালো কাজকে উৎসাহিত করতে পুরস্কৃত করার মতো এমন উদ্ভাবনী আয়োজনের জন্য কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমানের প্রশংসা করে ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার আহ্বান জানান।

এসময় উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এর আগে প্রধান অতিথি পরিবার পরিকল্পনার ঢাকা বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) ব্রজ গোপাল ভৌমিক কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে পৌঁছালে সেখানে তাঁকে লালগালিচা সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় পরিদর্শন করেন এবং কার্যালয়ের সম্মুখে বেষ্টনীঘেরা গোলচত্বরের বাগানে একটি হাসনাহেনা ফুলের গাছ রোপণ করেন।

পরিবার পরিকল্পনার ঢাকা বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) ব্রজ গোপাল ভৌমিক কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার গর্বিত সন্তান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর