কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের সন্তান নায়েক নাজমুল পাচ্ছেন আইজিপি র‌্যাংক ব্যাজ

 স্টাফ রিপোর্টার | ১ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ১:১৮ | কিশোরগঞ্জ সদর 


ভালো কাজের জন্য ‘এ’ ক্যাটাগরিতে মহা-পুলিশ পরিদর্শক (আইজিপি) র‌্যাংক ব্যাজ পদক পাচ্ছেন কিশোরগঞ্জের কৃতি সন্তান নায়েক মোঃ নাজমুল ইসলাম। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তালিকা প্রকাশ করা হয়।

প্রতি বছর প্রশংসনীয় এবং ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পুলিশ সদস্যদের মধ্যে ‘আইজিপি’স এক্সেমপ্লারি গুড সার্ভিসেস ব্যাজ’ প্রদান করা হয়। ২০১৮ সালের জন্য পুলিশ সপ্তাহে ছয়টি বিশেষ ক্যাটাগরিতে দ্বিতীয় সর্বোচ্চ পদক আইজিপি র‌্যাংক ব্যাজ দেওয়া হচ্ছে পুলিশের ৫০১ জন কর্মকর্তা ও সদস্যদের।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ প্যারেড গ্রাউন্ডে ‘পুলিশ সপ্তাহ- ২০১৯’ এর অনুষ্ঠানে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী নায়েক মোঃ নাজমুল ইসলামকে আইজিপি র‌্যাংক ব্যাজ পরিয়ে দিবেন।

২০১৩ সালে পুলিশ বাহিনীতে ক্যারিয়ার শুরু করা কিশোরগঞ্জ সদর উপজেলা যশোদল ইউনিয়নের গর্বিত সন্তান মোঃ নাজমুল ইসলাম বর্তমানে ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ে নায়েক পদে কর্মরত আছেন। ইতোমধ্যে বিভিন্ন ভালো ও প্রশংসনীয় কর্মকাণ্ডের জন্য ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ব্যাপক প্রশংসিত হয়েছেন পুলিশের এ সদস্য।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর