কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে তৃণমূলের ভোটে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী শাহজাহান পারভেজ

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ২:০৮ | হোসেনপুর 


হোসেনপুর উপজেলার তৃণমূল নেতাকর্মীদের ভোটে আসন্ন উপজেলা পরিযদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নির্বাচন করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দিনব্যাপী সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল নেতাদের সরাসরি ভোট গ্রহণের মাধ্যমে দলীয় চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করা হয়।

মনোনয়ন প্রত্যাশীদের উপস্থিতিতে আওয়ামী লীগের ৬টি ইউনিয়ন ও ১টি পৌর এলাকার ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়নের সভাপতি ও  সম্পাদক এবং  উপজেলা আওয়ামী  লীগের কাউন্সিলরদের নিয়ে এই ভোট গ্রহণ কার্যক্রম প্রক্রিয়াটি স্বচ্ছভাবে সম্পন্ন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল।

হোসেনপুর উপজেলা চেয়ারম্যান চার জন দলীয় মনোনয়ন প্রত্যাশী হলেও কেন্দ্রের নির্দেশক্রমে তিন জনের নাম প্রেরণের জন্য সমঝোতা উদ্যোগ ভেস্তে যাওয়ায় তৃণমূলের নেতাকর্মীদের ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৃণমূল ভোট থেকে সরে দাঁড়ালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহেদল ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুবুল হক, জেলা আওয়ামী লীগ সদস্য মো. শাহজাহান পারভেজ এবং উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এম এ হালিম এই ৩ জনকে নিয়ে ভোট গ্রহণ শুরু হয়।

পরে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে মো. শাহজাহান পারভেজ ৬২ ভোট পেয়ে তৃণমূলের ভোটে বিজয়ী হন। এম এ হালিম ৬০ ভোট পেয়ে দ্বিতীয় হন। আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেদল ইউনিয়নের চেয়ারম্যান শাহ মাহবুবুল হক পান ৫৪ ভোট।

ফলাফল ঘোষণার আগে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান তৃণমূল নেতাকর্মীদের এ ফলাফল মেনে নিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন উপজেলা পরিযদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বান জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর