কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় কম্পিউটার কোর্সের সমাপনী ও সনদ বিতরণ


 স্টাফ রিপোর্টার | ১ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ১:১২ | তথ্য প্রযুক্তি 


পাকুন্দিয়ায় মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের ১৫ দিনব্যাপী কম্পিউটার কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে পাকুন্দিয়া উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশনে এই সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া উপজেলা শিক্ষা অফিসার বদরুন্নাহার ইয়াসমিনের সভাপতিত্বে শিক্ষক প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা অফিসার আমজাদ হোসেন ও গবেষণা কর্মকর্তা নাদিরুজ্জামান।

প্রশিক্ষণে উপজেলার ২৪ জন শিক্ষক অংশ নিয়েছিলেন।

এসময় শিক্ষক প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, প্রত্যেক শিক্ষককে নিজেদের স্ব স্ব প্রতিষ্ঠানের শ্রেণি কক্ষের কন্টেন্ট তৈরি করে ক্লাস নেওয়ার জন্য উপযোগী করে গড়ে তুলতে হবে। এজন্যে তিনি আইসিটি ফোর ই’র কিশোরগঞ্জ জেলা অ্যাম্বাসেডরদেরকেও সহযোগিতার আহবান জানান। এছাড়া ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে কিশোরগঞ্জও এগিয়ে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এতে অন্যদের মধ্যে ল্যাব ইউটিআরসিই’র সহায়ক নাসরিন আক্তার, প্রশিক্ষকবৃন্দ, কিশোরগঞ্জ জেলা অ্যাম্বাসেডর ও চিলাকাড়া রাশিদিয়া বালিকা দাখিল মাদারাসার মৌলভী শিক্ষক মাওলানা মো. নাজমুল হক, পাকুন্দিয়া সরকারি কলেজের গণিতের প্রভাষক ও ইউটিআরসিই’র মাস্টার ট্রেইনারমো. সাইফুল্লাহ এবং হোসেন্দী উচ্চ বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক মো. তারেক উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর