কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মাদকাসক্ত জামাইয়ের হাত থেকে মেয়েকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন মা

 স্টাফ রিপোর্টার | ৮ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ৮:১০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে মাদকাসক্ত জামাইয়ের হাত থেকে মেয়েকে বাঁচাতে গিয়ে জামাইয়ের কনুইয়ের আঘাতে শাশুড়ির মৃত্যু হয়েছে। নিহতের নাম মোছা. আঙ্গুরা (৬০)। তিনি কিশোরগঞ্জ শহরতলীর তারাপাশা বন্দের বাড়ির মৃত লোকমান মিয়ার স্ত্রী।

ঘটনার পর পরই ঘাতক তারা মিয়া (৩৬) গাঢাকা দিয়েছে। সে একই এলাকার মো. নূরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী ও পরিবার জানায়,  প্রায় ১৭ বছর আগে তারা মিয়ার সাথে লোকমান মিয়ার মেয়ে সালমার পারিবারিকভাবে বিয়ে হয়। তারা মিয়া-সালমা দম্পতির দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। কিন্তু তারা মিয়া মাদকাসক্ত হওয়ায় নেশার টাকার জন্য প্রায়ই স্ত্রী সালমাকে নির্যাতন ও মারপিট করতো। কিন্তু দরিদ্র মায়ের সামর্থ্য না থাকায় স্বামীর অত্যাচার, নির্যাতন ও মারপিট মুখ বুঝে সহ্য করতে হতো সালমাকে।

এরকম পরিস্থিতিতে বুধবার দুপুরে বাবার বাড়ি থেকে নেশার টাকা এনে দেয়ার জন্য তারা মিয়া স্ত্রী সালমাকে নির্যাতন শুরু করে। নির্যাতনের এক পর্যায়ে সালমার গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করতে উদ্যত হয় তারা মিয়া।

খবর পেয়ে সালমার বৃদ্ধা মা আঙ্গুরা মেয়ের বাড়িতে ছুটে গিয়ে জামাইয়ের হাত থেকে মেয়েকে বাঁচানোর চেষ্টা করেন। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে তারা মিয়া হাতের কনুই দিয়ে সজোরে শাশুড়ির আঙ্গুরা বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি লুটিয়ে পড়েন।

দ্রুত এলাকাবাসী তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঙ্গুরাকে মৃত ঘোষণা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর