কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পিপিএম পাচ্ছেন এসপি পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের কৃতি সন্তান আশরাফুল আলম


 স্টাফ রিপোর্টার | ১ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, ৭:০৭ | বিশেষ সংবাদ 


পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের কৃতি সন্তান নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)এস এম আশরাফুল আলম। মঙ্গলবার (২৯ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-২ এর উপসচিব ফারজানা জেসমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে ২০১৮ সালে পুলিশ বাহিনীর সদস্যগণের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ৪০ জন পুলিশ সদস্যকে “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)”, ৬২জনকে “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)” এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ১০৪জন পুলিশ সদস্যকে “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা” ও ১৪৩জনকে “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা” প্রদানের কথা জানানো হয়।

তাঁদের মধ্যে “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সেবা” পেতে যাচ্ছেন পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের গর্বিত সন্তান এস এম আশরাফুল আলম।

আগামী ৪ ফেব্রুয়ারি রাজধানীর রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর হাতে এই পদক তুলে দেবেন।

এস এম আশরাফুল আলম ২৫তম বিসিএস এর মাধ্যমে পুলিশ বিভাগে যোগদান করেন। তিনি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন।

আরো পড়তে পারেন: পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন কিশোরগঞ্জের চার কৃতি সন্তান




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর