কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আইজিপি ব্যাজ পাচ্ছেন কটিয়াদীর সন্তান এএসআই শামীম

 মাহবুবুর রহমান | ৩ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৪:২৪ | কটিয়াদী 


কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য আইজিপি’স এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ পদক পাচ্ছেন কিশোরগঞ্জের কটিয়াদীর কৃতি সন্তান এএসআই মোঃ শামীম মিয়া, বিপিএম। গত ৩১ জানুয়ারি পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (পিপিএম বার) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তালিকা প্রকাশ করা হয়।

প্রতি বছর প্রশংসনীয় এবং ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পুলিশ সদস্যদের মধ্যে ‘আইজিপি’স এক্সেমপ্লারি গুড সার্ভিসেস ব্যাজ’ প্রদান করা হয়। ২০১৮ সালে দেশের আইনশৃঙ্খলা রক্ষা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড, মামলার রহস্য উদঘাটন, ভালো পুলিশিং, সরকারি ও ব্যক্তিগত কাজের মাধ্যমে পুলিশ বাহিনীর ভাবর্মূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে অবদানের ভিত্তিতে পদকের জন্য যোগ্য কর্মকর্তা ও সদস্যদের নির্বাচিত করা হয়েছে।

বুধবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ প্যারেড গ্রাউন্ডে ‘পুলিশ সপ্তাহ- ২০১৯’ এর অনুষ্ঠানে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এএসআই মোঃ শামীম মিয়া, বিপিএম কে আইজিপি ব্যাজ পরিয়ে দিবেন।

মোঃ শামীম মিয়া, বিপিএম  এর আগে ২০১৬ সালে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি ব্যাজ ও ২০১৭ সালে বিপিএম পদকে ভূষিত হন।

এএসআই মোঃ শামীম মিয়া, বিপিএম কিশোরগঞ্জ কটিয়াদী উপজেলা জালালপুর ইউনিয়নের গর্বিত সন্তান। এএসআই শামীম বর্তমানে পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত রয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর