কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এক কাপ চা’র দাম নিয়ে লঙ্কাকাণ্ড!

 মুহাম্মদ শাহ্ অালম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৩ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৬:৪১ | কুলিয়ারচর 


কুলিয়ারচরে এক কাপ চা খেয়ে চায়ের মূল্য ৫ টাকা পরিশোধ করতে বিলম্ব করায় চা দোকানদার এর আক্রমণে এক এসএসসি পরীক্ষার্থী কিশোরী, তার কলেজ পড়ুয়া ভাই ও রাজমিস্ত্রী বাবা আহত হয়ে হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছে। শনিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ডুমরাকান্দা এলাকায় এই ঘটনা ঘটে।

পরিবার ও সংশ্লিষ্টরা জানিয়েছেন, শনিবার (২ ফেব্রুয়ারি) বিকালে ডুমরাকান্দা এমাদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে বাবুল মিয়ার চায়ের দোকানে তার নিকট প্রতিবেশী স্থানীয় রাজমিস্ত্রী বাচ্চু মিয়া এক কাপ চা খেয়ে পরে বিল পরিশোধ করবে বলে বাড়ি চলে যান।

বিল পরিশোধ না করায় সন্ধ্যায় চায়ের দোকানদার বাবুল মিয়া, তার সহযোগি মনির মিয়া ও আক্তার মিলে ওই রাজমিস্ত্রীর বাড়িতে গিয়ে রাজমিস্ত্রী বাচ্চু মিয়ার উপর অতর্কিত ভাবে আক্রমণ করে চা এর বকেয়া ৫ টাকার জন্য মারধর করতে থাকে। বাবাকে মারধর করতে দেখে ওই রাজমিস্ত্রীর মেয়ে এসএসসি পরীক্ষার্থী মোছা. সুরমা আক্তার ও তার বড় ভাই কলেজ ছাত্র বাহাদুর এগিয়ে গেলে তাদেরকেও মারধর করে আহত করে।

পরে ওইদিন রাত ৮টার দিকে আহত এসএসসি পরীক্ষার্থী সুরমা আক্তার কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আজিজের কাছে গিয়ে বিচার দাবি করে। এসময় তিনি তাদের নিকট থেকে বিস্তারিত শুনে চিকিৎসার জন্য তাদেরকে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এ নিয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে আহত পরীক্ষার্থী সুরমা আক্তারের পরিবার সূত্রে জানা যায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর