কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ১৭৬টি জাল ডলারসহ দুই প্রতারক র‌্যাবের হাতে আটক


 স্টাফ রিপোর্টার | ৫ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৮:২৪ | অপরাধ 


পাকুন্দিয়ায় ১৭৬টি জাল ডলারসহ আবু বাক্কার (৬৫) ও বাদল (৩৫) নামে দুই প্রতারককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভিটিপাড়া এলাকা থেকে তারা আটক হয়।

আটক হওয়া দুই প্রতারকের মধ্যে আবু বাক্কার কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের চারুয়াকান্দি গ্রামের মৃত আব্দুল রহিমের ছেলে এবং বাদল একই ইউনিয়নের বড় খালেরপাড়ের মৃত সাহেদ আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, কিছু অসাধু ব্যক্তি জাল ডলারের মাধ্যমে প্রতারণা করে আসছে, এই অভিযোগ বেশ কিছুদিন ধরে তারা পাচ্ছিলেন। অভিযোগ বিষয়ে গোপনীয় অনুসন্ধান চালিয়ে অসাধু ব্যক্তিদের সনাক্ত করার জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভিটিপাড়া এলাকায় তারা অভিযান পরিচালনা করেন। অভিযানে ১৭৬টি ১০০ ডলার মূল্য মানের মোট ১৭ হাজার ৬শ’ জাল ডলারসহ হাতেনাতে আবু বাক্কার ও বাদল নামে দুই প্রতারক আটক হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দু’জনেই জাল ডলার এর মাধ্যমে প্রতারণার কাজে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে আটক দুইজনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান লে. কমান্ডার, বিএন এম শোভন খান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর