কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রধানমন্ত্রীর হাত থেকে পিপিএম পেলেন কিশোরগঞ্জের কৃতি সন্তান ওসি জামাল উদ্দিন মীর


 মো. ইব্রাহিম হোসেন, ঢাকা | ৬ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, ১২:৩২ | বিশেষ সংবাদ 


রাষ্ট্রীয় স্বীকৃতি হিসেবে পুলিশ বাহিনীর সম্মানসূচক পুরস্কার প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) পদক পেয়েছেন কিশোরগঞ্জ জেলার হাওর অঞ্চলের বীর মুক্তিযোদ্ধার কৃতি সন্তান, মোহাম্মদপুর থানার সাবেক ও কদমতলী থানার বর্তমান  জনপ্রিয় অফিসার ইনচার্জ এবং জনগণের বন্ধু জামাল উদ্দিন মীর।

সোমবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে ‘পিপিএম-সেবা’ পদক পরিয়ে দেন।

অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) পাওয়ায় মোহাম্মদপুর থানা ও কদমতলী থানায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। সাধারণ জনগণ, থানায় কর্মরত অফিসার ও স্টাফদের মধ্যে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে। এছাড়া থানায় আসা দর্শনার্থীদের মধ্যেও মিষ্টি বিতরণ করেছেন পুলিশ সদস্যরা।

জানা যায়, ২০১৮ সালে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে মাধ্যমে প্রশংসনীয় ভুমিকা অবদান রাখায় সেবামূলক কাজের স্বীকৃতি স্বরূপ তাকে এই পদক প্রদান করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর