কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৯-১৫ মার্চ এসএমই পণ্য মেলা


 স্টাফ রিপোর্টার | ৯ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার, ৬:৪৫ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জে আগামী ৯ থেকে ১৫ মার্চ সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা অনুষ্ঠিত হবে। শহরের পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া এই মেলায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের ৫০টি স্টল থাকবে। মেলায় অংশগ্রহণে আগ্রহী উদ্যোক্তাদের মাঝে স্টল বরাদ্ধ দেয়ার জন্য ইতোমধ্যে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। তাদেরকে আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং বাজার সম্প্রসারণের লক্ষ্যে এসএমই পণ্য মেলার আয়োজন করা হচ্ছে। জেলা প্রশাসন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক), জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব), চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও ব্যবসায়ী প্রতিনিধিসহ সকল স্টেকহোল্ডারদের সম্পৃক্ত করে তাদের সহযোগিতায় এসএমই ফাউন্ডেশন এই মেলা আয়োজন করতে যাচ্ছে।

আয়োজক সূত্র জানায়, এবার নিয়ে তৃতীয় বারের মতো এসএমই পণ্য মেলার আয়োজন করা হচ্ছে। ২০১৭ সালে প্রথম বারের মত দেশের ৮টি জেলায় এবং ২০১৮ সালে দ্বিতীয় বারের মত দেশের ১৫টি জেলায় এই মেলার আয়োজন করা হয়। এবার কিশোরগঞ্জসহ মোট ২৫টি জেলায় এসএমই পণ্য মেলা অনুষ্ঠিত হবে। ৯ মার্চ একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে কিশোরগঞ্জে এসএমই পণ্য মেলার সূচনা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর