কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে রিভলবার ও গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ২:০৮ | বাজিতপুর 


বাজিতপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিদেশী রিভলবার ও পাঁচ রাউন্ড গুলিসহ আলী আহম্মদ (৩০) নামে দুর্ধর্ষ এক সন্ত্রাসী গ্রেপ্তার হয়েছে। রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দিলালপুর বাজারের নদীর ঘাট সংলগ্ন বাংলালিংক টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) সারোয়ার জাহান এর নেতৃত্বে এসআই মো. আমিনুল ইসলাম, এসআই অরুন কুমার বসাক, এসআই মো. শামছুল কবীর, এসআই পিযুষ মজুমদার, এএসআই খান মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, এএসআই মো. সাদিকুর রহমান, এএসআই গোলাম রসুল, এএসআই আলম হোসেন, এএসআই সুজন কুমার দাস ও সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া অবৈধ অস্ত্রধারী আলী আহম্মদ উপজেলার তাতালচর গ্রামের মো. শুক্কুর আলীর ছেলে।

বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) সারোয়ার জাহান জানান, অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার হওয়া আলী আহম্মদ একজন দুর্ধর্ষ সন্ত্রাসী। সে তার সহযোগীদের নিয়ে দিলালপুর ঘাট ও নদীর পার্শ্ববর্তী এলাকায় বালু উত্তোলনকারী ও শ্রমিকদের ভয়-ভীতি প্রদর্শন করে আসছিল। মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার বিশেষ অভিযানের অংশ হিসেবে রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তারা দিলালপুর বাজারের নদীর ঘাট সংলগ্ন বাংলালিংক টাওয়ার এলাকায় অভিযান চালান।

অভিযানের সময় পাঁচ রাউন্ড তাজা গুলিভর্তি একটি বিদেশী সচল রিভলবারসহ আলী আহম্মদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার সাথে থাকা বাবুল নামে এক সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনায় এসআই মো. আমিনুল ইসলাম বাদী হয়ে অবৈধ অস্ত্রধারী আলী আহম্মদ ও পালিয়ে যাওয়া তার সহযোগী বাবুলের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় সোমবার (১১ ফেব্রুয়ারি) মামলা (নং-১৮) দায়ের করেছেন বলেও জানান পরিদর্শক (তদন্ত) সারোয়ার জাহান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর