কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের মুকসেদপুরে মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


 সাজন আহম্মেদ পাপন | ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার, ৮:২৬ | খেলাধুলা 


ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে কিশোরগঞ্জের মুকসেদপুরে জাগো বাংলাদেশ ছাত্র সংঘের উদ্যোগে মিনি নাইট ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। রোববার (১০ ফেব্রুয়ারি) রাতে পুলিশ লাইন সংলগ্ন মাঠে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ঈশাখাঁ স্পোর্টিং ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করে সাইদ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন।

কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের সাবেক এ.জি.এস আব্দুস সাত্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, লতিবাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শহিদ, জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম গণি ঢালী লিমন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রাসেল আহমেদ তুহিন বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে।

খেলা পরিচালনা করেন রাকিব মাহমুদ পুল্টন। প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিল একটি ফ্রিজ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয় রানারআপ দলের আবির এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয় একই দলের রিজভী।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর