কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলের নতুন স্বাস্থ্য প্রশাসক ডা. ওমর খসরু

 আমিনুল ইসলাম বাবুল | ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, ৬:৩০ | তাড়াইল  


তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) হিসেবে যোগদান করেছেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের সদ্য বিদায়ী সহকারী রেজিস্টার ও ইনডোর মেডিকেল অফিসার (কার্ডিলজি) ডা. ওমর খসরু। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) নতুন ইউএইচএফপিও হিসেবে তাড়াইলে যোগদান করে প্রথম অফিস করেছেন তিনি।

নবাগত ইউএইচএফপিও ডা. ওমর খসরু এর যোগদানের আগে স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা. মো. সাখাওয়াত হোসেন ৩১ জানুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত তাড়াইলের ইউএইচএফপিও (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রথম কার্যদিবসে নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর খসরকে উপজেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়া অফিস চলাকালীন সময়ে ইউএইচএফপিও ডা. ওমর খসরুর সাথে রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ সৌজন্য সাক্ষাৎ করেন।

নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর খসরু বলেন, আমি তাড়াইলের ইউএইচএফপিও হিসেবে আজকে-ই যোগদান ও প্রথম অফিস করছি। স্বাস্থ্য সেবার উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুফল যাতে করে সাধারণ মানুষ পান, এ জন্য হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীগণের রোগির সেবাদান, দক্ষভাবে হাসপাতাল পরিচালনা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। স্বাস্থ্য সেবার উন্নয়নে হাসপাতালের সার্বিক উন্নয়নে তিনি সকলকে নিয়ে এক সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

সৌজন্য সাক্ষাতে উপস্থিত সকলেই নবাগত ইউএইচএফপিও ডা. ওমর খসরকে শুভেচ্ছা জানান। নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর খসরুও দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা কামনা করেন।

২৭তম বিসিএস (স্বাস্থ্য) ব্যাচের কর্মকর্তা ডা. ওমর খসরুর বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলায়। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত, দুই পুত্র সন্তানের জনক। তাঁর স্ত্রী তাজরিন আক্তার পেশায় একজন চিকিৎসক। তিনি জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের লেকচারার (এনার্টমি) হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, ডা. মোল্ল্যা মো. মতিউর রহমান ইউএইচএফপি হিসেবে তাড়াইলে দায়িত্ব পালন করার পর পদোন্নতি পেয়ে স্বাস্থ্য অধিদপ্তরে বদলী হলে তাঁর স্থলে ইউএইচএফপি হিসেবে ডা. ওমর খসরু যোগদান করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর